সেনা বাহিনীর উন্নয়ন, অগ্রযাত্রায়, আধুনিকায়নে প্রধানমন্ত্রী সব ধরনের সহযোগিতা দিয়ে যাচ্ছেন বললেন, সেনা বাহিনীর প্রধান শফিউদ্দিন আহমেদ

বাংলাদেশ সেনা বাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেছেন, সেনা বাহিনীর উন্নয়ন, অগ্রযাত্রায় ও আধুনিকায়নে প্রধানমন্ত্রী সব ধরনের সহযোগিতা দিয়ে যাচ্ছেন। তিনি আরও বলেন, বাংলাদেশ সেনা বাহিনী দেশের অগ্রযাত্রায় পাশে থাকার জন্য যেখানে সুযোগ পেয়েছে সেখানেই ভুমিকা রেখেছে। শনিবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের লাদুরচর এলাকায় আস্থা ইন্ডাস্ট্রিয়াল পার্কের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ব্যবসায়ীদের দেশের প্রতি দায়িত্ব রয়েছে জানিয়ে তিনি বলেন, যে কোন ব্যবসায় লাভের পাশাপাশি দেশের প্রতি ব্যবসায়ীদের মানুষের কল্যানে দায়িত্ব রয়েছে। সকলকে মনে রাখতে হবে সবার আগে দেশ। সেনা প্রধান শফিউদ্দিন আহমেদ বলেন, দেশের অগ্রযাত্রা ও অর্থনৈতিক উন্নয়ন ব্যবসায়ীরা ভুমিকা রাখায় তাদেরকে দেশের একজন নাগরিক হিসেবে অভিনন্দন জানাই।

এর আগে রিলায়েন্স ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেড, আস্থা প্যাক লিমিটেড, এবং আস্থা স্টার্চ অ্যান্ড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের উদ্ধোধন করা হয়। অনুষ্ঠানে জাতীয় সংসদের হুইপ ও নারায়ণগঞ্জ ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সারসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান মোশারফ হোসেন চৌধুরী।

অনুষ্ঠানে বক্তরা কৃষি, ফার্মা, টেক্সটাইল, রাসায়নিক এবং খাদ্য ও পানীয় খাতের মধ্যে অর্থনৈতিক উন্নয়নের নানা বিষয় তুলে ধরেন। পাশাপাশি এই প্রকল্পগুলোর মাধ্যমে শিল্পের রূপান্তরিত হবে বলে জানান।

 

ফেসবুক থেকে

এই মাত্র পাওয়া

সর্বশেষঃ