বিআইডব্লিউটিসি’র জমি দখলের অপচেষ্টা ও হামলার প্রতিবাদে মানববন্ধন

বিআইডব্লিউটিসি’র জমির উপর কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্ট বেঙ্গল এর সন্ত্রাসী হামলা চালিয়ে দখলের অপচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছেন বিআইডব্লিউটিসি’র কর্মকর্তা ও কর্মচারী সমন্বয় পরিষদের নেতৃবৃন্দরা। বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের নীচে মানববন্ধন শেষে বিআইডব্লিউটিসি এর কর্মকর্তা ও কর্মচারীরা সংবাদ সম্মেলনে এই দাবি করেন।

সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্য পাঠ করে বিআইডব্লিউটিসি’র কর্মকর্তা ও কর্মচারী সমন্বয় পরিষদের সদস্য সচিব মানসুরা আহমেদ বলেন, ১৯৭২ সাল থেকে বিআইডব্লিউটিসি এই জমির মালিক। সেখানে শ্রমিক- কর্মচারীরা দীর্ঘদিন যাবত বসবাস করে আসছিল। পরে সংস্কার কাজের সময় আমাদের অন্যত্র স্থানান্তর করা হয়। এবং সেখানে নতুন স্থাপনা তৈরির কাজ শুরু করতে গেলে কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্ট বেঙ্গল এর পক্ষ নিয়ে কিছু সংখ্যক সন্ত্রাসী বাহিনী আমাদের কাজ বন্ধ করে দেয়্। অথচ ১৯৭২ সাল থেকে এখন পর্যন্ত আমরা ওই জমির মালিক এবং ভোগ দখল করে আসছি। এমনকি ওই প্রতিষ্ঠানের খাজনা, পৌরকর, গ্যাস বিল সহ যাবতীয় বিল বিআইডব্লিউটিসি পরিশোধ করে আসছে। সেখানে কুমুদিনী কিভাবে মালিকানা দাবি করে তা আমাদের বোধগম্য নয়?

তিনি আরও বলেন, কুমুদিনী এই জমির মালিকানা দাবি করে আদালতে গিয়েছে। আদালতে এই মামলা বিচারাধীন রয়েছে। আগামী ১৯ মে এই মামলার শুনানী হবে। সেক্ষেত্রে আদালতকে সম্মান করেছি। এবং আদালতে যে রায় দিবে আমরা তা মেনে নিবো। অথচ কুমুদিনী আদালতকে অমান্য করে সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়েছে। আমাদের নিরাপত্তা প্রহরীকে মারধর করেছে, বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিসি’র কর্মকর্তা ও কর্মচারী সমন্বয় পরিষদের আহবায়ক এ কে এম শাহজাহান, যুগ্ম আহবায়ক মো. মহসিন ভূইয়া, সদস্য জেসমিন আরা সহ প্রমুখ।

ফেসবুক থেকে

এই মাত্র পাওয়া

সর্বশেষঃ