সোনারগাঁয়ে ৪০ কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার ১ টি মাইক্রোবাস জব্দ

সোনারগাঁয়ে মাদক কারবারির দলনেতাসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৩। এ সময় আটককৃতদের কাছ থেকে ৪০ কেজি গাঁজাসহ একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-৩ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল মো. ফিরোজ কবীর। আটককৃতরা হলেন, মাদক কারবারি চক্রের দলনেতা ফারুক (৩৫), সুমন আলী (২৮), রুবেল আলী (৩০) ও মো. সজীব (২০)।

লে. কর্নেল মো. ফিরোজ কবীর জানান, র‍্যাব-৩ এর একটি চৌকষ আভিযানিক দল মঙ্গলবার রাত ১টার দিকে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের মেঘনা টোল-প্লাজা এলাকা থেকে মাদক কারবারি চক্রের দলনেতা ফারুকসহ ৪ জনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৪০ কেজি গাঁজা এবং মাদক পরিবহনে ব্যবহৃত ১ টি মাইক্রোবাস জব্দ করা হয়।

র‍্যাব-৩ এর অধিনায়ক আরও বলেন, ‘আমাদের অনুসন্ধানে এবং আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, দীর্ঘদিন যাবৎ মাদক কারবারি চক্রটি অভিনব পদ্ধতিতে পরষ্পরের সাথে যোগসাজশে অবৈধ মাদকদ্রব্য গাঁজা কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে ক্রয় করে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। এ কাজে তাদের দলনেতা ছিলেন ফারুক। এক্ষেত্রে তারা বিভিন্ন সময়ে যাত্রীবেশে যাত্রী পরিবহনের আড়ালে সীমান্তবর্তী এলাকা থেকে ক্রয় করে তা রাজধানী সহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি করতো।’

‘গতরাতে গোয়েন্দা সংবাদের ভিত্তিতে আমরা নিশ্চিত হই যে, ওই মাদক কারবারিরা একটি মাইক্রোবাসে করে যাত্রী পরিবহনের নামে সীমান্তবর্তী এলাকা থেকে রাজধানীতে মাদক পাচারের উদ্দেশ্যে রওনা দিয়েছে। তখন আমাদের একটি চৌকষ দল সোনারগাঁওয়ের মেঘনা টোল প্লাজা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। এ বিষয়ে গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন’, বলেও জানিয়েছেন র‍্যাব-৩ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল মো. ফিরোজ কবীর।

ফেসবুক থেকে

এই মাত্র পাওয়া

সর্বশেষঃ