অস্ত্রবাজ বহিরাগতরা কালো টাকা ছড়িয়ে ভোট কেনার চেষ্টা করছে : মেয়র প্রার্থী রফিক

অস্ত্রবাজ বহিরাগতরা কালো টাকার ছড়াছড়ি করে ভোট কেনার চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন কাঞ্চন পুরসভার পৌরসভার মেয়র প্রার্থী রফিকুল ইসলাম রফিকশনিবার (২২ জুন) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ টেকপাড়া এলাকায় গণসংযোগ শেষে তিনি এ কথা বলেন।

মেয়র প্রার্থী রফিকুল ইসলাম রফিক বলেন, কাঞ্চন পৌরসভা নির্বাচনে আমি জয়ের বিষয়ে শতভাগ আশাবাদী। আশা করছি, নির্বাচন শতভাগ ফেয়ার হবে। তবে একটাই আশঙ্কা বহিরাগতরা। আপনারা জানেন এমপি গাজী সাহেবের ছেলের এপিএস হীরা প্রত্যেকদিন ৪ নং ওয়ার্ডে অফিস করছে । এই হীরা কে আপনারা জানেন? সে একজন অস্ত্রবাজ ও অস্ত্রধারী। সে কয়েকবার অস্ত্র নিয়ে ধরা পড়েছে। এই অস্ত্রবাজ হীরা তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আমার নেতাকর্মীদের হুমকি দিচ্ছে। তবে তার হুমকিতে আমার নেতা কর্মীরা ভয় পায় না।

কালো টাকা ছড়িয়ে ভোট কেনা হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, আজকে ১ নং ওয়ার্ডে আলিমুদ্দিনের ছেলে পনির প্রত্যেকটি ঘরে ঘরে জনপ্রতি তিন হাজার করে টাকা দিচ্ছে এই টাকা দিয়ে তারা ভোট কিনছে। আর যারা টাকা নিতে অস্বীকার করছে তাদেরকে ভয় ভীতি দেখাচ্ছে।

তিনি আরও বলেন, প্রতিপক্ষের প্রার্থী সাথে যারা গণসংযোগ করছে তারা কেউ এখানকার ভোটার না, তারা সবাই বহিরাগত। এমনকি পাপ্পা গাজী সহ হীরা তাদের সন্ত্রাসী বাহিনী নিয়ে প্রতিপক্ষের প্রার্থীকে নিয়ে গণসংযোগ করছে ও আমাদের ভোটার ও লোকজনদের নানাভাবে ভয় দেখাচ্ছে।

প্রসঙ্গত, আগামী ২৬ জুন কাঞ্চন পৌরসভা নির্বাচনের ভোট অনুষ্ঠিত হবে। নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে জগ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন রফিকুল ইসলাম রফিক। তার প্রতিদ্বন্দ্বী হিসেবে নিয়ে মোবাইল ফোন প্রতীক নিয়ে মাঠে রয়েছেন দেওয়ান আবুল বাশার বাদশা।

ফেসবুক থেকে

এই মাত্র পাওয়া

সর্বশেষঃ