আন্দোলনকারীদের সঙ্গে ছাত্রলীগ ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষে নারায়ণগঞ্জ শহরের চাষাড়া রণক্ষেত্র, ১০ পুলিশ সদস্য ও কয়েক সাংবাদিকসহ পাঁচজন গুলিবিদ্ধসহ আহত অনন্ত ৭০

আন্দোলনকারীদের সঙ্গে ছাত্রলীগ ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষে নারায়ণগঞ্জ শহরের চাষাড়া রণক্ষেত্রে পরিণত হয়েছে। এসময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ও সংঘর্ষে পুলিশের টিয়ারসেল নিক্ষেপ ও রাবার বুলেটে পাচঁজন
গুলিবিদ্ধসহ আন্দোলনকারীও ১০ পুলিশ সদস্য ও কয়েজন সাংবাদিকসহ অনন্ত ৭০ আহত হয়েছে। আজ দুপুরে একটা থেকে বিকেল সাগে চারটা পর্যন্ত সংঘর্ষ চলছে।

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশের একটি পিকআপ ভ্যান শহরের চাষাড়ার দিকে অগ্রসর হলে শিক্ষার্থীরা সেটি ভাংচুর করে অগ্নিসংযোগ করে। তবে এসময় গাড়িতে চালক ছাড়া কোন পুলিশ সদস্য ছিল না। এরপর পৌনে একটার দিকে পুলিশ এ্যাকশনে গিয়ে টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। শুরু হয় দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ। শিক্ষার্থীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে।  পুলিশও মুহুমুহ টিয়ারসেল ও গুলি ছুড়তে থাকে। সংঘর্ষ ছড়িয়ে পড়ে শহরের প্রাণকেন্দ্র চাষাড়ার চারদিকে। আতঙ্ক ছড়িয়ে পড়েছে শহরবাসীর মধ্যে।


এরআগে সকাল থেকে শহরে কোটা পদ্ধতি সংস্কারের দাবি, আন্দোলনকারীদের উপর ছাত্রলীগের হামলা ও পুলিশের গুলিতে শিক্ষার্থী নিহত হওয়ার প্রতিবাদে শিক্ষার্থীদের অবরোধ কর্মসূচি চলছিল।

ফেসবুক থেকে

এই মাত্র পাওয়া

সর্বশেষঃ