একদল গুজব ছড়িয়েছে আরেকদল আক্রমন করেছে, নারায়ণগঞ্জে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

কোটা আন্দোলনের সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়িয়েছে বিএনপি-জামায়াত ও জঙ্গিরা ভাংচুর আগ্নিসংযোগ করেছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, একদল গুজব ছড়িয়েছে আরেকদল আক্রমন করেছে। জঙ্গিরা নরসিংদীর কারাগারসহ বিভিন্ন থানা থেকে অস্ত্র লুট করে এখন পুলিশের উপর আক্রমন করছে।

দুর্বৃত্তদের দেয়া আগুনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কসহ নারায়ণগঞ্জের বিভিন্ন সরকারি-বেসরকারি ক্ষতিগ্রস্থ স্থাপনাগুলো পরিদর্শন শেষে শনিবার দুপুরে নারায়ণগঞ্জের পুলিশ সুপার কার্যলয়ে  তিনি এ মন্তব্য করেন।

কোটা আন্দোলনের তিন সমন্বয়ক বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, তাদের মধ্যে একজন তার বাবাকে ফোন করে জানিয়ে আত্মগোপনের কথা। তা আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছে। তাই তাকে পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাদ করা হচ্ছে কারা তাকে আক্রমন করতে চায়। পরবর্তীতে তাদের বিষয়ে সিদান্ত নেয়া হবে।

এসময় তিনি পুড়ে যাওয়া বিভিন্ন স্থপনার ক্ষতির তালিকা তুলে ধরে বলেন যারা ধ্বংসযোগ্য চালিয়ে দেশের দেশের শত্রু।  তিনি বলেন, পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে, দ্রুত দেশের শান্তিশৃঙ্খলা ফিরে আসবে।

এর আগে জেলা পিবিআই কার্যলয়, পাসপোর্ট অফিস, শিল্পপুলিশের ক্যাম্প ও শিমরাইলের মা হাসপাতাল পরিদর্শন করেন। এসময় তিনি পুলিশের মহাপরির্দশক আবদুল্লাহ আল মামুন, ঢাকা মেন্ট্রো পলিটন পুলিশে কমিশনার হাবিবুর রহমান ঢাকা রেঞ্জের ডিআইজি নুরুল ইসলামসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

ফেসবুক থেকে

এই মাত্র পাওয়া

সর্বশেষঃ