খালেদা জিয়ার সুস্থ্যতা ও জাকির খানের মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাকির খানের মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

সোমবার (১৯ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জ শহরের দেওভোগ মাদ্রাসা এলাকায় কাটা কাপড় সহ সকল ব্যবসায়ীদের উদ্যোগে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক মনির হোসেন খান বলেন, শেখ হাসিনার গোষ্ঠী হচ্ছে পলানো গোষ্ঠী। তারা কখনো জনগণের চিন্তা করেনি। তারা সব সময় নিজেদের আখের গুছানোর চিন্তা করেছে। তবে এবার ৫ আগস্ট শিক্ষার্থীরা দেশ স্বাধীন করার মধ্য দিয়ে শেখ হাসিনা সরকারকে ক্ষমতাচ্যূত করেছে। বিগত সময়ে জাকির খানকে মিথ্যা মামলা দিয়ে ষড়যন্ত্র করে ফাঁসানো হয়েছে। তার মুক্তির দাবি জানাচিছ্।

সদর থানা বিএনপির যুগ্ম আহবায়ক ও ১৪ নম্বর ওয়ার্ডের সভাপতি দিদার খন্দকার বলেন, জাকির খানকে মিথ্যা মামলা দিয়ে ষড়যন্ত্র করে কারাগারে পাঠিয়েছে। ক্ষমতাসীন দলের নেতাদের ইন্দনে ওই তৈমুর আলম খন্দকার তাকে ফাঁসিয়েছেন। আমরা অনতিবিলম্বে তার মুক্তির দাবি জানাচ্ছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন জাকির খান মুক্তি পরিষদের আহবায়ক সেলিমুল্লাহ সেলিম, যুগ্ম আহবায়ক ফরিদ আহমেদ, ব্যবসায়ী নাজির আহমেদ, দেওভোগ মাদ্রাসা কাটা কাপড় মার্কেট কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব রহমত উল্লাহ মানিক, কাশিপুর ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার খোকন সরদার সহ প্রমুখ।

দোয়া মাহফিলে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সকল শহীদদের আত্মার মাগফিরাত ও আহতদের সুস্থ্যতা সহ সাবেক প্রধানমন্ত্রী এবং বিএনপির চেয়ারপারসন বেগম খারেদা জিয়ার সুস্থতা কামনা এবং সাবেক ছাত্রদল নেতা জাকির খানের মুক্তি কামনায় বিশেষ দোয়া করা হয়।

ফেসবুক থেকে

এই মাত্র পাওয়া

সর্বশেষঃ