কাশীপুরে ডিবি পুলিশের বিশেষ অভিযান, ৩ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ছয়

ফতুল্লায় বিশেষ অভিযানে ৩ কেজি গাঁজাসহ ছয়জনকে আটক করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার (১০ জানুয়ারি) বিকেল ৫টায় সদর উপজেলাধীন ফতুল্লার কাশিপুরের হাসেমবাগ এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, শনিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন পঞ্চবটি মোড় এর সামনে অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন দেওভোগ তাসলিম পট্টি মো. আ. রহিম মিয়ার বাড়ীর সামনে কাঁচা রাস্তার উপর এক ব্যক্তি গাঁজা বিক্রি করছে। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য তাৎক্ষনিকভাবে উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুস শাফীউল আলম ও সঙ্গীয় এসআই পলাশ কান্তি রায়, এসআই আশিষ কুমার দাস, নেতৃত্বে অফিসার ও ফোর্সসহ নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানাধীন দেওভোগ তাসলিম পট্টীর মো. আ. রহিম মিয়ার বাড়ীর সামনে কাঁচা রাস্তার উপর পৌঁছামাত্র ছয়জন ব্যক্তি কৌশলে পালানোর চেষ্টা করলে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবি পুলিশ সূত্রে আরও জানা যায়, ১নং আসামী মো. ফয়সাল (২২) এর দেহ তল্লাশী করে তার ডান হাতে একটি প্লাস্টিকের বাজারের ব্যাগে সাদা পলিথিনের ভেতর থাকা ১ কেজি, ২নং আসামী মো. সাজিদুর রহমান (২২) এর দেহ তল্লাশী করে তার থেকে একটি পলিথিন ব্যাগের ভিতর রাখা ১ কেজি, ৩নং আসামী মো. শান্ত (২৩) এর দেহ তল্লাশী করে তার একটি পলিথিন ব্যাগের ভিতর রাখা ৫০০ গ্রাম, ৪নং আসামী মো. রাকিব (২৩) এর দেহ তল্লাশী করে তার থেকে একটি কালো পলিথিন ব্যাগের ভিতর রাখক ৫০০ গ্রামসহ সর্বমোট তিন কেজি গাঁজা উদ্ধার করা হয়। একইসাথে আরও দুইজনকে সন্দেহভাজন হিসেবে আটক করা হয়। এরপর প্রাথমিক জিজ্ঞাসাবাদের পরে তাদের ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। পরেরদিন সকালে ৬ জনের নামে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয় বলেও জানায় নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের কর্মকর্তারা।

ফেসবুক থেকে

এই মাত্র পাওয়া

সর্বশেষঃ