দেশে এখন অন্যায়-অবিচার ভিত্তিক সমাজ ব্যবস্থা গঠিত হচ্ছে -সোনারগাঁয়ে জিএম কাদের 

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, দেশে এখন অন্যায়-অবিচার ভিত্তিক সমাজ ব্যবস্থা গঠিত হচ্ছে। স্বাভাবিক জিনিস স্বাভাবিক ভাবে চলছে না। যারা দুর্নীতি করছে, অর্পকর্মের সঙ্গে জড়িত, চাঁদাবাজি ও চোরাচালানের সঙ্গে জড়িত তারা যেন স্বাভাবিক হয়ে গেছে। আর সৎ ও দেশ প্রেমীরা অস্বাভাবিক হিসেবে গণ্য হচ্ছে।
তিনি বলেন, আইন সকলের জন্য সমান থাকছে না, এক শ্রেনীর মানুষ সব সময় আইনের উর্ধ্বে থাকছে। উপর থেকে নির্দেশিত না হলে অনেক অপরাধী আইনের আওতায় আসছে না। এটি আইনের শাসন ও ন্যায় বিচার ভিত্তিক ব্যবস্থা নয় ফলে সুশাসন হচ্ছে না বলেও উল্লেখ করেন তিনি।

আজ রোববার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারীর ১৩৪ তম তিরোধান উৎসবে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এর আগে তিনি বারদীতে অবস্থিত লোকনাথ আশ্রম ঘুরে দেখেন। পরে লোকনাথ ব্রহ্মচারীর জীবনী ও কর্মযজ্ঞ নিয়ে আলোচনা করেন। তার আগে জাতীয় পার্টির চেয়ারম্যানকে স্বাগত জানান স্থানীয় নেতাকর্মীরা।

উল্লেখ, লাখো ভক্তের সমাগম আর ব্যপক আয়োজনের মধ্য দিয়ে মানবহিতৈষীখ্যাত মহাযোগী পুরুষ শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারীর এই তিরোধান উৎসব তিনদিন ব্যাপী পালিত হচ্ছে। উৎসবকে ঘিরে নিরাপত্তা ব্যবস্থা জোড়দার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

ফেসবুক থেকে

এই মাত্র পাওয়া

সর্বশেষঃ