৮ম দিনে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে দাড়ালো টিম খোরশেদ

নারায়ণগঞ্জে চলমান তাপদাহে বিপর্যস্ত শ্রমজীবী মানুষ ও নগরবাসীর মধ্যে বিশুদ্ধ শীতল পানি ও শষা বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন মানবিক সংগঠন টিম খোরশেদ।

আজ মংগলবার ৮ম দিনে আজ সকালে সংগঠনটি নগরীর মাসদাইর, গলাচিপা,কালিরবাজার, আমলাপাড়া সহ বিভিন্ন পাড়া মহল্লায় ঘুরে ঘুরে বিশুদ্ধ শীতল পানির পাশাপাশি নগরবাসীর জন্য তৃষ্ণা নিবারনে উপকারী শষা বিতরনের পাশাপাশি নগরীর বিভিন্ন স্থানে কুকুর,বিড়াল ও পাখির জন্য সুপেয় পানির ব্যাবস্থা করেছেন টিম খোরশেদ। টিম খোরশেদ এর স্বেচ্ছাসেবকরা আজ সকালে বিভিন্ন স্থানে বৈদ্যুতিক খুটির সাথে কুকুর বিড়ালের জন্য ও পাখির জন্য বিভিন্ন গাছের ডালে পানির পাত্র স্থাপন করে।


মানবিক সংগঠন টিম খোরশেদ এর টিম লিডার কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ জানান,গত ৮ম দিনে তারা নগরীর বিভিন্ন স্থানে ২ টি গাড়ীতে প্রায় ১৯ হাজার মানুষকে আমরা বিশুদ্ধ শীতল পানি পান করাতে পেরেছি।এছাড়াও আমাদের টেলিমেডিসিন সেবাও চালু রয়েছে। যতদিন তাপদাহ থাকবে ততদিন সেবা অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন আমরা লক্ষ্য করে দেখেছি নগরীতে আগের মত জলাশয় না থাকায় তাপদাহে মানুষের মত পশু পাখিরও বিপর্যস্ত অবস্থা।তাই আমরা পশু পাখির জন্য পানির ব্যাবস্থা করেছি।

ফেসবুক থেকে

এই মাত্র পাওয়া

সর্বশেষঃ