রূপগঞ্জে আচরণবিধি লঙ্ঘন করে সংসদ সদস্যের বাড়িতে ভুরিভোজে ব্যস্ত চেয়ারম্যান প্রার্থী হাবিব

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান হাবিব উঠান বৈঠক শেষে ভুরিভোজ করিয়েছেন। রবিবার (৫ মে) দুপুরে রূপগঞ্জের রূপসী এলাকায় সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজীর বাড়িতে এ ভুরিভোজের আয়োজন করা হয়।

এদিকে ভুরিভোজের বেশ কয়েকটি স্থির চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে। সেই ছবিতে দেখা গেছে, চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান হাবিব উপস্থিত লোকজনের উদ্দেশ্যে বক্তব্য রাখছেন। সেখানে অনেক লোকজন জড় হয়েছেন। এবং সভা শেষে ভুরিভোজ করানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের সবাইকে দোয়াত-কলম প্রতীকে ভোট দেওয়ার আহবান করেন প্রার্থী হাবিবুর রহমান হাবিব। এছাড়া নির্বাচনের নানা বিষয় নিয়ে আলোচনা করেন। এ সময় তার পাশে দেখা গেছে রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান ও কর্মী শাহিন।এছাড়া এলাকার পাড়া মহল্লায় নির্বাচনী প্রচারণার সময়ে এমপি পুত্র পাপ্পা গাজীকে দেখা গেছে।

প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থকরা বলছেন, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করা হয়েছে। ক্ষমতাসীন দলের ক্ষমতার অপব্যবহার করে তারা এরুপ কাজ করে চলেছে।

এ বিষয়ে দোয়াত-কলম প্রতীকের প্রার্থী হাবিবুর রহমান হাবিব বলেন, আমি কোন ভূরিভোজ করাইনি। আর অনুষ্ঠানটা এমপি সাহেবের বাড়িতে হয়নি, এমপি পুত্র গাজী গোলাম দস্তগীর পাপ্পার রুপসির বাড়িতে হয়েছে।

ফেসবুক থেকে

এই মাত্র পাওয়া

সর্বশেষঃ