আড়াইহাজারে উপজেলা পরিষদ নির্বাচনে এক প্রার্থীর পোলিং এজেন্টকে মারধর করায় যুবকের ২ বছরের কারাদন্ড

আড়াইহাজার উপজেলা পরিষদ নির্বাচনে এক প্রার্থীর এজেন্টকে মারধর করায় এক যুবককে ২ বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। সেই সাথে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

সাজাপ্রাপ্ত যুবকের নাম জাহিদুল ইসলাম ভূঁইয়া (৪৫)। লক্ষীবরদী এলাকার মৃত ছমিরউদ্দীন ভূঁইয়ার ছেলে সে। শৃ্ভুপুরা উচ্চবিদ্যালয় কেন্দ্র থেকে আটক করে তাকে এ সাজা দেয়া হয়।এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাকিব আল রাব্বি।

জানা গেছে, খাগকান্দা ইউনিয়নের ওই কেন্দ্রে চেয়ারম্যান প্রার্থী আলহাজ শাহাজালাল মিয়ার দোয়াত কলম প্রতীকের এজেন্টকে মারধর করে কেন্দ্র থেকে বের করে দেয় থানা যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম ভূঁইয়ার ভাই জাহিদুল ইসলাম ভূঁইয়া। জাহিদুল ইসলাম অপর প্রার্থী সাইফুল ইসলাম স্বপন এর ঘোড়া প্রতীকের সমর্থক বলে জানা গেছে। নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামছুর রহমান এ সাজা প্রদান করেন।

এব্যাপারে রিটার্নিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাকিব আল রাব্বি জানান, সকালের দিকে এ ঘটনা ঘটে। ওই যুবককে ২ বছরের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। সাজাপ্রাপ্ত যুবক কোন পোলিং এজেন্ট ছিলেন না।

ফেসবুক থেকে

এই মাত্র পাওয়া

সর্বশেষঃ