নিখোঁজের একদিন পর নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ডিএনডি খাল থেকে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

নিখোঁজের একদিন পর নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ডিএনডি খাল থেকে মোহাম্মদ আনাস নামের এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জপুলস্থ ডিএনডি খাল থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার হয়।

নিহত মোহাম্মদ আনাস (১৪) সিদ্ধিরগঞ্জের মিজমিজি টিসি রোড এলাকার আলমাস মিয়ার ছেলে। সে রেবতী মোহন পাইলট স্কুলের ৯ম শ্রেনীর শিক্ষার্থী ছিলেন। নিহতের স্বজন ও পুলিশ জানায়, সিদ্ধিরগঞ্জের রেবতী মোহন পাইলট স্কুলের ৯ম শ্রেনীর পরীক্ষা দেওয়ার জন্য গতকাল দুপুরে বাসা থেকে বের হয় আনাস। কিন্তু ঘূর্ণিঝড়ের কারণে পরিক্ষা স্থগিত করায় অন্যান্য ছাত্ররা বাসায় ফিরে আসলেও তিনি আর বাসায় ফিরেন নি।

তখন থেকেই তার কোনো খোঁজ পাচ্ছিল না তার পরিবার। পরে স্কুলে গিয়েও এই শিক্ষার্থীর সন্ধান না পেয়ে আশপাশের এলাকায় খোজঁ শুরু করেন। রাতে নিখোঁজ শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে সিদ্ধিরগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করা হয়। আজ সকালে সিদ্ধিরগঞ্জপুলস্থ ডিএনডি খালে ভাসমান অবস্থায় আনাসের মরদেহ দেখতে পেয়ে থানায় জানালে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে মরদেহটি উদ্ধার করা করে।

নিহত শিক্ষার্থীর শরীরে কোন আঘাতের চিহ্ন নেই বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি আবু বকর সিদ্দিক। তিনি জানায়, নিহত আনাস সাঁতার জানতো না, ধারণা করা হচ্ছে ডিএনডি খালে গোসল করতে গিয়ে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। তবে মৃত্যুর প্রকৃত কারণ জানতে পুলিশ তদন্ত করছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা। পাশাপাশি নিহতের পরিবারের সঙ্গে আলোচনার পর পরবর্তী আইনী ব্যবস্থা নেয়ার কথা জানান তিনি।

ফেসবুক থেকে

এই মাত্র পাওয়া

সর্বশেষঃ