গাজীপুরে ১০৬ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যবসায়ী আটক

রাজধানীর গাজীপুরে অভিযান চালিয়ে ১০৬ কেজি গাঁজা সহ দুজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১। এ সময় তাদের কাছ থেকে গাঁজা সহ ১টি প্রাইভেটকার, ৪টি মোবাইল ফোন, ১টি হেডফোন, ১টি হাতঘড়ি এবং নগদ ১১৯৭০ টাকা উদ্ধার করা হয়।

সম্প্রতি র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃত মোঃ আবুল বাশার(৩৯) ব্রাহ্মণবাডিয়া জেলার কসবা উত্তরপাড়া এলাকার মোঃ চারু মিয়া ছেলে ও মোঃ রাহিম মোল্লা(২০) একই এলাকার মোঃ শাহাজান মোল্লার ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব কর্মকর্তা জানান, গত ২৮ মার্চ গাঁজার একটি বড় চালান নিয়ে গাজীপুর হয়ে রাজশাহী জেলার দিকে যাচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে রাত ৭ টা ৫০ মিনিটে রাজধানীর গাজীপুর সদর থানাধীন পোড়াবাড়ী উত্তর সালনা কাটার মাথায় নিউ জুবায়ের হোটেল এন্ড রেষ্টুরেন্ট এর সামনে ময়মনসিংহ টু ঢাকাগামী মহাসড়কের উপর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ আবুল বাশার(৩৯) ও মাদক বহানকারী মোঃ রাহিম মোল্লা(২০)কে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১০৬ কেজি গাঁজা (যার অর্থমূল্য ১৫,৯০,০০০ টাকা), ১টি প্রাইভেটকার, ৪টি মোবাইল ফোন, ১টি হেডফোন, ১টি হাতঘড়ি এবং নগদ ১১৯৭০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, আটককৃতরা প্রথমিক জিজ্ঞাসাবাদে জানায়, দীর্ঘদিন যাবৎ বাংলাদেশের বিভিন্ন জেলার সীমান্ত এলাকা হতে মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে দেশের বিভিন্ন প্রান্তে গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছে। তারা বিভিন্ন সময় সুকৌশলে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে গাঁজা পরিবহন করে রাজধানী ঢাকা এবং গাজীপুর’সহ দেশের বিভিন্ন এলাকায় খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করে আসছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ফেসবুক থেকে

এই মাত্র পাওয়া

সর্বশেষঃ