বন্দরে পানির দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ

বন্দরে পানির দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের বাসিন্দারা।
নারায়ণগঞ্জে ওয়াসার পানি দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে দুটি ওয়ার্ডের বাসিন্দা। শুক্রবার (২৯ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার তাপসের দোকানের সামনের মূল সড়ক অবরোধ করে তারা প্রতিবাদ জানিয়েছেন। এতে দীর্ঘ সময় যান চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ এসে আন্দোলনকারীদের শান্ত করলে অবরোধ তুলে নেওয়া হয়। 
আন্দোলনকারীরা বলেন, দীর্ঘ এ বছর ধরে তীব্র পানি সংকটে রয়েছি। আমাদের সমস্যা নিয়ে কারও কোন মাথা ব্যাথা নেই। মেয়র, কাউন্সিলর সবাই যার যার বাড়িতে আরাম আয়েশে জীবন যাপন করছে। অথচ আমরা পানি সংকটে হাহাকারের মধ্যে রয়েছি। অতিশিঘ্রই এই সমস্যার সমাধান না হলে  কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন তারা। প্রয়োজনের প্রধানমন্ত্রীর কাছে এ বিষয়ে নালিশ করবেন বলেও আন্দোলনকারীরা জানিয়েছেন।
এ সময় উপস্থিত ছিলেন বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, বন্দর পানি আন্দোলন কমিটির আহবায়ক ইউসুফ আতিক, সমন্বয়ক ও সাবেক ছাত্রনেতা এম রায়হান কবির, ছাত্রনেতা ও ওয়ার্ডবাসি সুসমিত, আসিফুজ্জুমান দূর্লভ সহ প্রমুখ।
বন্দর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আল মামুন বলেন, ‘পুলিশ প্রশাসনের পক্ষ থেকে মেয়রের সাথে কথা বলে অতি দ্রুত এই সমস্যা সমাধান করবো।

ফেসবুক থেকে

এই মাত্র পাওয়া

সর্বশেষঃ