সোনারগাঁয়ে বাসের ধাক্কায় অটোচালক নিহত

নারায়ণগঞ্জের  সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় জাহিদ মিয়া (১৮) নামে এক অটোচালক নিহত হয়েছে। সোমবার বিকেলে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা সংলগ্ন হাফেজ সাহেবের মাদ্রাসা সংলগ্ন ইউটার্ণ এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাহিদ মোগরাপাড়া ইউপির চর-সফিকা এলাকার তারাঁ মিয়ার ছেলে। কাঁচপুর হাইওয়ে পুলিশের ওসি রেজাউল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মহাসড়ককে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অটোরিকশা চালাতেন জাহিদ। সোমবার বিকেলে অটোরিকশা চালানোর সময় কুমিল্লাগামী রূপান্তর মেঘনা সুপার সার্ভিস নামে একটি বাস (ঢাকা মোট্র-ব ১৩-০৫৬৮) অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে অটোরিকশাটি ধুমরে-মুচরে গেলে ভেতরে থাকা অটোরিকশা চালক জাহিদ গুরুতর আহত হয়। পথচারিরা গুরুতর আহত জাহিদকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। স্থানীয়রা ঘাতক বাসটিকে আটক করতে পারলেও চালক কৌশলে পালিয়ে যায়।

খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। কাঁচপুর হাইওয়ে থানার ওসি রেজাউল হক জানান, নিহতের লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। বাসের চালক পলাতক রয়েছে। বাসটি আটক করা হয়েছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ফেসবুক থেকে

এই মাত্র পাওয়া

সর্বশেষঃ