নারায়ণগঞ্জের বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান পদে জয়ী মাকসুদ

নারায়ণগঞ্জের বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ২৯ হাজার ৮৭৩ ভোট পেয়ে আনারস প্রতীকে সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাকসুদ হোসেন জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে দোয়াত কলম প্রতীকে ১৪ হাজার ৮৩৮ ভোট পেয়েছেন সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ। এছাড়া ১২ হাজার ৬২২ ভোট পেয়ে চিংড়ি মাছ প্রতীকের আতাউর রহমান মুকুল তৃতীয় হয়েছেন।

বুধবার রাতে বন্দর উপজেলা পরিষদের কার্যালয়ে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা ইস্তাফিজুল হক আকন্দ বেসরকারিভাবে ফল ঘোষণা করেন।

নির্বাচনে চার জন চেয়ারম্যান প্রার্থী রয়েছে। তাদের মধ্যে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশীদ (দোয়াত কলম), উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপির বহিষ্কার নেতা আতাউর রহমান মুকুল (চিংড়ি মাছ), জাতীয় পার্টি থেকে বহিস্কৃত নেতা মাকসুদ হোসেন (আনারস) ও তার ছেলে মাহমুদুল হাসান (হেলিকপ্টার) প্রতীক ২৫৫ ভোট পেয়েছেন।

এছাড়া পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৪ জন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন।

প্রসঙ্গত, প্রথমধাপে অনুষ্ঠেয় নারায়ণগঞ্জের বন্দর উপজেলা পরিষদ নির্বাচনের ভোট সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত উপজেলার ৫৪টি কেন্দ্রে ভোট অনুষ্ঠিত হয়েছে।মোট ভোটার সংখ্যা ১ লাখ ৩১ হাজার ৫৬৪ জন।

ফেসবুক থেকে

এই মাত্র পাওয়া

সর্বশেষঃ