আড়াইহাজারে নাশকতার মামলায় নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি কারাগারে

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় নাশকতার মামলায় জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিনকে কারাগারে পাঠিয়েছে আদালত। বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শামসুজ্জামান এই নির্দেশ দেন। পরে গিয়াসউদ্দিনকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. আব্দুর রশিদ। এ বিষয়ে জেলা বিএনপির সভাপতি গিয়াসউদ্দিনের আইনজীবী ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, দুর্ণীতি দমন কমিশনের (দুদক) মামলায় গিয়াসউদ্দিন গত ১২ মে ঢাকা মেট্রোপলিটন আদালতে আত্মসর্পন করে জামিন আবেদন করলে আদালত তার আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পরে আজ বৃহস্পতিবার (১৬ মে) পুলিশ তাকে গত বছরের পহেলা নভেম্বর আড়াইহাজার উপজেলায় পুলিশের উপর হামলার মামলায় শ্যোন এ্যারেসস্ট দেখিয়ে নারায়ণগঞ্জের আদালতে হাজির করে। এসময় আমরা তার জামিন চাইলে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গিয়াসউদ্দিনের এই আইনজীবির দাবি, আড়াইহাজারের মামলাটি সম্পূর্ণ রাজনৈতিক। মামলায় যে ঘটনা দেখানো হয়েছে সে সময় গিয়াসউদ্দিন আড়াইহাজারে উপস্থিত ছিলেন না। অথচ তাকে সেই মামলায় ১২ নম্বর আসামি করা হয়েছে।

গিয়াসউদ্দিনকে নারায়ণগঞ্জের আদালতে হাজির করা হলে এসময় আদালত প্রাঙ্গনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত আহ্বায়ক নাসির উদ্দিন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। ঘটনার নিন্দা জানিয়ে অবিলম্বে গিয়াসউদ্দিনের মুক্তির দাবি জানান তারা।

এর আগে বেলা সাড়ে ১১ টায় আইন শৃংখলা বাহিনীর কঠোর নিরাপত্তা ব্যবস্থায় প্রিজন ভ্যানে করে গিয়াস উদ্দিনকে ঢাকার কেরাণীগঞ্জ কারাগার থেকে নারায়ণগঞ্জের আদালতে আনা হয়। পরে দুপুরে পুলিশ তাকে আদালতে হাজির করে।

ফেসবুক থেকে

এই মাত্র পাওয়া

সর্বশেষঃ