বছরজুড়ে সড়কে পানি, শিক্ষার্থীদের মানববন্ধন

ফতুল্লা ইউনিয়নের ১নং ওয়ার্ডের রেল স্টেশনের পূর্ব পাশের সড়কে দীর্ঘদিনের জলাবদ্ধতা নিরসনের দাবীতে মানববন্ধন করেছেন শিক্ষার্থী, অভিভাবকসহ নানা শ্রেনি পেশার মানুষ। সোমবার (২৯ জানুয়ারি) সকালে ভুক্তভোগীরা এই মানববন্ধনের আয়োজন করেন।

স্থানীয়রা জানায়,সারাবছর ধরে এখানে জলাবদ্ধতা থাকায় স্বাভাবিক জীবন যাপন ব্যহত হচ্ছে। ফতুল্লা ইউপি সদস্য হাসমত আলীর বাড়ীর সামনের রাস্তায় ১২ মাস ধরেই বর্ষাকাল থাকে।

স্থানীয় ব্যবসায়ী টুটি জানান, ড্রেনেজ ব্যবস্থা ভেঙে পড়ায় এখানে কৃত্রিম জলাবদ্ধতা দেখা দিয়েছে। অথচ এ সমস্যা সমাধানে ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার কিংবা সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বারকে কোন উদ্যোগ নিতে দেখা যায়নি।

ফলে বাধ্য হয়ে পিলকুনি, তক্কারমাঠ, শেহাচরের লাখো মানুষ সব সময়ই ময়লা,দূর্গন্ধযুক্ত পানি মারিয়ে এখান দিয়ে যাতায়াত করে থাকেন। এই এলাকায় ১২ মাস ধরে জলাবদ্ধতা থাকে। এ সমস্যা কেউ নিরসন না করায় স্থানীয় বাসিন্দারা হতাশ এবং ক্ষুব্ধ। প্রভাবশালী সাংসদ শামীম ওসমানের নির্বাচনী এলাকায় সারাবছর জলাবদ্ধতা থাকাকে কেউ স্বাভাবিক ভাবে মেনে নিতে পারছে না। এই সমস্যা সমাধানে ভুক্তভোগীরা বাধ্য হয়ে আন্দোলনে নামেছে।

ফেসবুক থেকে

এই মাত্র পাওয়া

সর্বশেষঃ