গ্রাম থেকে শহরে ইয়াবা ছড়িয়ে গেছে: ওসি সিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জ থানা অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ আবু বকর সিদ্দিক বলেন, মাদক, ইভটিজিং,ইয়াবা, বাল্যবিবাহ, এ সমস্যা গুলো শুধু সিদ্ধিরগঞ্জে না। ইয়াবা গ্রাম থেকে শহর ছড়িয়ে গেছে। ঢাকার পাশাপাশি ঐতিহ্যবাহী নারায়ণগঞ্জ জেলা। এই জেলায় খুব সহজলভ্য ভাবে মাদক পাওয়া যায়।

সোমবার (১২ ফেব্রুয়ারি)বিকালে পাঠানটুলী বাসস্ট্যান্ডে মাদক বিরোধী এক আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, সিদ্ধিরগঞ্জে হুডা গুন্ডা থাকবে না এবং মাদক, সন্তাস, চাঁদাবাজ, ইভটিজিং, কিশোরগ্যাংদেরর নির্মূলের জন্য সকলকে এগিয়ে আসতে হবে।

এখানে শুধু মাদক না, বাল্যবিবাহ, সাইবারক্রাইম, কিশোরগ্যাং এগুলো সামাজিক ব্যধি তাই সামজিক ব্যধি নিয়ন্ত্রণ করতে হলে পুলিশের একার পক্ষে সম্ভব না। আপনাদের সকলের সহযোগিতা চাই। সকলের সহযোগিতা পেলে মাদক, সাইবারক্রাইম সকল কিছু প্রতিরোধ করতে পারবো।

আমাদের পাড়া মহল্লায় মাদক বিরোধী কমিটির তৈরি করতে হবে। মাদক বিক্রেতাদের তালিকা তৈরি করতে হবে। মাদক সেবনকারী দের তালিকা তৈরি করে প্রয়োজনে তাদের চিকিৎসা দিতে হবে।

মাদক বিক্রেতাদের সাথে আমাদের বিন্দুমাত্র আপোষ নেই। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স। আমার পরিবার, সমাজ, দেশরের স্বার্থে আমাদের মাদকের বিরুদ্ধে কাজ করতে হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইলপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি ইসমাইল মাদবর। প্রধান আলোচক হিসাবে ছিলেন আইলপাড়া পঞ্চায়েত কমমিটির সাধারণ সম্পাদক শাহআলম সম্মিলিত নাট্যকর্মী জোট নারায়ণগঞ্জের সভাপতি শাহজাহান সহ এলাকার যবু সমাজ।

ফেসবুক থেকে

এই মাত্র পাওয়া

সর্বশেষঃ