আড়াইহাজারে রান্না করা নিয়ে ঝগড়ার জেরে গৃহবধূকে পিটিয়ে হত্যা, পালিয়ে গেছে স্বামী

নারায়ণগঞ্জের আড়াইহাজারে রান্না করা নিয়ে ঝগড়ার জেরে গোলনাহার নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যার পর পালিয়েছে তার স্বামী ও দেবর। শুক্রবার (৩ মে) রাতে উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গোলনাহার বেগম (২৫) ওই গ্রামের মৃত রহিম মিয়ার মেয়ে।

পুলিশ জানায়, শুক্রবার রাত ৯টার দিকে আড়াইহাজার উপজেলার রামচন্দ্রদী পূর্বপাড়ায় গৃহবধূর স্বামী মো. রিপন মিয়ার বাড়িতে মুরগি রান্নাকে কেন্দ্র করে দেবর আরিফের সঙ্গে ঝগড়া হয় গৃহবধূ গোলনাহারের। একপর্যায়ে তার স্বামী রিপন সেখানে গিয়ে গোলনাহারকে পেটাতে শুরু করে। এ সময় দেবর আরিফ তাকে পেটায়। ওই সময় গৃহবধূ চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে গৃহবধূর স্বজনদের খবর দেয়। তারা এসে গুরুতর আহত অবস্থায় গোলনাহারকে উদ্ধার করে আড়াইহাজার হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই আব্দুল হক জানান, প্রায় ৮ বছর আগে গোলনাহারের সঙ্গে একই গ্রামের রাজ্জাকের ছেলে রিপনের বিয়ে হয়। এরপর থেকে স্বামী ও দেবর মিলে বিভিন্নভাবে তাকে নির্যাতন করতো। যৌতুকের জন্য এর আগেও কয়েকবার মারধর করেছে। আমার বোনের দুটি সন্তান রয়েছে। তিনি তার বোন গুলনাহারকে পিটিয়ে হত্যার বিচার দাবি করেন।
এদিকে হাসপাতালে গৃহবধূর মৃত্যুর খবর পেয়ে তার স্বামী রিপন ও দেবর আরিফ পালিয়ে গেছে বলে জানান, আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ।
তিনি বলেন, পলাতক স্বামী ও দেবরকে আটকে কাজ করছে পুলিশ। গৃহবধূকে হত্যার ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

ফেসবুক থেকে

এই মাত্র পাওয়া

সর্বশেষঃ