সিদ্ধিরগঞ্জে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় ৬ মাসের অন্তঃসত্ত্বা নারী নিহত

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ময়লার পিকআপ ভ্যানের ধাক্কায় অনি রানী (৩৫) নামের এক অন্তঃসত্ত্বা নারী নিহত হয়েছেন। এই ঘটনায় গাড়ি চালককে আটক করা হয়েছে।রবিবার সকালে সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী জামে মসজিদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত অনি রানী ফতুল্লার উত্তর হাজীগঞ্জ এলাকার অতুল চন্দ্রের স্ত্রী। তার গ্রামের বাড়ি রংপুরের কাউনিয়ার ব্রামনপাড়া এলাকায়। তিনি সিদ্ধিরগঞ্জের নীট কনসার্ন গার্মেন্টসে চাকরি করতেন।

আটককৃত পিকআপ ভ্যান চালক ইকবাল (৩৫) নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকার খোকনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে কর্মস্থলে যাওয়ার পথে অনি রানী কে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের একটি ময়লার পিকআপ পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। এ সময় গাড়িটি জব্দের পাশাপাশি একজনকে আটক করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে নিয়ে আসে।

ঘটনাস্থলে যাওয়া উপ পরিদর্শক মো. সালেকুজ্জামান বলেন, নিহত ওই নারী আনুমানিক ৬ মাসের অন্তঃসত্ত্বা ছিল। এই ঘটনায় গাড়ি চালককে আটক করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক। তিনি বলেন, সকালে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় এক নারী মারা গেছেন। এই ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

ফেসবুক থেকে

এই মাত্র পাওয়া

সর্বশেষঃ