রূপগঞ্জে ১২শ দুস্থ পরিবারকে আইনজীবীর অর্থ প্রদান

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ১২শ দুস্থ পরিবারকে নগদ অর্থ প্রদান করেছেন চেয়ারম্যান প্রত্যাশী ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী মো. কবির হোসেন। প্রত্যেক পরিবারকে ৫’শ করে টাকা দেওয়া হয়।বুধবার (৩ এপ্রিল) সকালে উপজেলার কুদুর মার্কেট পশ্চিম পাড়া ঈদগাহ মাঠ, ৯৬ নং হারিন্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ও ভক্তবাড়ী বাসস্ট্যান্ডে এই অর্থ বিতরণ করা হয়।

এ বিষয়ে বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী মো. কবির হোসেন বলেন, আপনারা আমাকে অনেকবার ভোট দিয়েছেন। সেই ঋণ আমি শোধ করতে পারবো না। বিগত সময়ে দুই বার আমাকে ভোট দিয়েছেন। এবার শেষ বারের মত আমি আপনাদের কাছে হাত বাড়িয়েছি। গত নির্বাচনে আপনারা আমাকে ভোট দিয়েছেন, অথচ আমি আপনাদের কাছে যেতে পারিনি। আপনারা জানেন, আমি ঘর থেকে বের হতে পারিনি। আমি যেখানে গিয়েছি সেখানে বাধা দেওয়া হয়েছে। আমি আপনাদের কাছে আসতে পারিনি। কেনো আমার উপর এই নির্যাতন তা আমি জানিনা। তবে আপনারা আমাকে ভালোবাসেন, সেই ভালোবাসা আমি পেয়েছি। এবার সুষ্ঠু নির্বাচন হবে। আপনাদের কাছে এবার আসতে পারবো, ইনশাআল্লাহ। আপনারা যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেন, তাহলে আমি সব সময় আপনাদের পাশে থাকবো।

তিনি বলেন, ২০১১ সালের রিট পিটিশনের মাধ্যমে রূপগঞ্জের নির্বাচন বন্ধ হয়ে যায়। সেই নির্বাচন সাড়ে তিন বছর অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে হাই কোর্টের নির্দেশে সীমানা নির্ধারণ করে এই এলাকায় জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিয়েছি। এ কারণে আপনাদের আজ মূল্যায়ন করা হয়। সুখে – দুঃখে সব সময় তাদের পাশে এসে দাঁড়িয়েছি। এই জনগণের পাশে দাঁড়াতে গিয়ে গুলিবিদ্ধ হয়েছি, রক্ত ঝরেছে।
এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফেসবুক থেকে

এই মাত্র পাওয়া

সর্বশেষঃ