রুপু-সবুজের নেতৃত্বে ফুল দিয়ে শহীদদের হাজারো নেতাকর্মীর শ্রদ্ধা জ্ঞাপন

আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি আমি কি ভুলিতে পারি, এই গানের লাইনটি যতবার শুনি ততবারই শ্রদ্ধার সাথে আমরা স্মরণ করি ১৯৫২ সালের ভাষা আন্দোলনে শহীদ হওয়া বীর শহীদদেরকে। আজ একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আজকের দিনে ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে হাজারো নেতা কর্মী নিয়ে শোক র‍্যালি ও শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন নারায়ণগঞ্জ জাতীয় ছাত্র সমাজের সকল নেতৃবৃন্দ।

জাতীয় ছাত্র সমাজ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের সভাপতি শাহাদাত হোসেন রুপু ও শাহ আলম সবুজের নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মীরা রাত ১২টা ১মিনিটে একুশে ফেব্রুয়ারি প্রথম প্রহরে শহীদদের শ্রদ্ধা জানাতে এই শোক র‍্যালিতে অংশগ্রহণ করেন।

মিছিলটি চাষাড়া বালুর মাঠ থেকে শুরু করে বঙ্গবন্ধু সড়ক হয়ে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয় পরে সকল নেতাকর্মীরা শহীদ মিনারে মূল ফটোকে উঠে ফুল দিয়ে শহীদদের শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের সভাপতি শাহাদাত হোসেন রুপু,শাহ আলম সবুজ, নারায়ণগঞ্জ জেলা সাধারণ সম্পাদক রবিউল আউয়াল, নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক, সাগর হোসেন রাহাত, মেহেদী হাসান তুহিন, নারায়ণগঞ্জ জেলা ও মহানগরের সাংগঠনিক সম্পাদক, আবু সায়েম অনিক, রুবেল হাসান শুভ, সদর উপজেলা সভাপতি নাফিজুর রহমান সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মাসুম, বন্দর উপজেলা সভাপতি নয়ন সদ্দার সাধারণ সম্পাদক নিশাত আব্রাহাম জয়, সদর উপজেলার যুগ্ম সাধারণ সম্পাদক রাফা আহমেদ শিহাব, আলামিন ইসলাম সাগর, ১৩নং ওয়ার্ডের ভারপ্রাপ্ত সভাপতি জুয়েল হোসেন, ১৪ নং ওয়ার্ডের আহবায়ক অনাবিল ইকরা, পনেরো নং ওয়ার্ডের আহ্বায়ক শাওন গাজী সহ সকল নেতৃবৃন্দ।

ফেসবুক থেকে

এই মাত্র পাওয়া

সর্বশেষঃ