সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত 

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত 
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের এসিল্যান্ডের দ্রুত গতির গাড়ি চাপায় ওয়াহিদ হোসেন দিলীপ নামে এক টাইলস ব্যবসায়ী নিহত হয়েছেন। রোববার সন্ধ্যায় উপজেলার আমিনপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ওয়াহিদ হোসেন দিলীপ সোনারগাঁ পৌরসভার রাইজদিয়া গ্রামের মসলেউদ্দিনের ছেলে।

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ওয়াহিদ উপজেলার কামাল ভূঁইয়া মার্কেটে দোকান নিয়ে টাইলস ব্যবসা করেন। ইফতারের আগ মুর্হুতে দোকান থেকে বেড়িয়ে অটোরিকশায় করে আমিনপুর এলাকায় তার গোডাউন থেকে টাইলস আনতে যায়। এসময় তিনি রিকশা চালককে গুডামে পাঠিয়ে রাস্তায় ধারিয়ে ছিলেন। ওই সময় সাদা রঙের সোনারগাঁ উপজেলা সহকারী কমিশরার (ভূমি) মো. ইব্রাহিমের সরকারী গাড়ি দ্রুত গতিতে এসে তাকে চাপা দেয়।

গুরুত্বর আহত অবস্থায় স্থানীয়রা ওয়াহিদকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। তবে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। স্থানীয়রা জানায়, দ্রুত গতির গাড়ির দুর্ঘটনার সময় একটি বাড়ির অংশ ভেঙ্গে ভেতরে গিয়ে আটকা পড়ে। সেসময় এসিল্যান্ড মো. ইব্রাহিম, তার প্রধান সহকারী দিপাল দেবনাথ ও কর্মচারী সোহানসহ চালক গাড়িতে ছিলেন। ঘটনারপরপরই তারা গাড়িটি ফেলা রেখে চলে যায়। এঘটনায় নিহতের স্বজনরা সুষ্ঠু বিচার দাবি করেন।

এ ঘটনায় এসিল্যান্ড বা তার গাড়ির চালকের গাফলতি থাকলে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা  আব্দুল্লাহ আল মাহফুজ জানান, একিই সঙ্গে নিহত পরিবারকে সহযোগিতাসহ
তদন্ত করে পরবর্তীতে পদক্ষেপ নেওয়া হবে বলে জানান তিনি।

ফেসবুক থেকে

এই মাত্র পাওয়া

সর্বশেষঃ