চেয়ারম্যান প্রত্যাশী সেলিম প্রধানের পাশে নেতা – জনপ্রতিনিধি, রয়েছে চমক!

নারায়ণগঞ্জের রূপগঞ্জ ‍উপজেলা নির্বাচন পরিষদে অংশগ্রহণ করার ঘোষণা দিয়ে রীতিমত চমক দেখিয়েছেন আলোচিত সেলিম প্রধান। এবার তার পাশে দেখা গেছে রূপগঞ্জের বেশ কয়েকজন আওয়ামী লীগ নেতা ও জনপ্রতিনিধিদের।এমনকি আসন্ন নির্বাচনে তারা সেলিম প্রধানকে সমর্থন দিবেন বলে নির্দিষ্ট সূত্রে জানা গেছে

বুধবার (৩ এপ্রিল) রাজধানীতে সেনাবাহিনীদের নিজস্ব প্রতিষ্ঠানে এই ইফতারের আয়োজন করা হয়।

ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লেফটেন্যান্ট জেনারেল নাজিম উদ্দিন, রূপগঞ্জের কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিক, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সহ সভাপতি জায়েদুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সেই অনুষ্ঠানের বেশ কয়েকটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে। ওই ছবিতে দেখা গেছে, তারা পাশাপাশি দাঁড়িয়ে বেশ হাস্ব্যজ্জলভাবে ছবিগুলো তুলেছেন।

এ প্রসঙ্গে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রত্যাশী ও জাপানা-বাংলাদেশ গ্রুপের চেয়ারম্যান সেলিম প্রধান বলেন, রূপগঞ্জকে পরিষ্কার করতে হবে। মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজমুক্ত করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে আজকে একটি ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। এখানে রূপগঞ্জের জনপ্রতিনিধি সহ আওয়ামী লীগের অনেক নেতাকর্মী আমার সাথে সহমত প্রকাশ করেছেন ও নির্বাচনে সমর্থন দিয়েছেন।

প্রসঙ্গত, আসন্ন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন সেলিম প্রধান। সেই লক্ষ্যে রূপগঞ্জকে পরিষ্কার করার ঘোষণা দিয়েছেন এই নেতা। অন্যদিকে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজীর পুত্র পাপ্পা গাজী একই পদে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন। ফলে ভোটের আগেই মাঠ সরগরম হয়ে উঠেছে।

ফেসবুক থেকে

এই মাত্র পাওয়া

সর্বশেষঃ